Sylhet Today 24 PRINT

শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন সভাপতি তাজিম সম্পাদক সিরাজুল

শাবি প্রতিনিধি  |  ৩১ জানুয়ারী, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(শাবিপ্রবি)অফিসার্স অ্যাসোসিয়েশন নির্বাচনে সভাপতি হিসেবে উপ মহাবিদ্যালয় পরিদর্শক মো. তাজিম উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

রবিবার (৩১ জানুয়ারি)রাত ১০ টায় নির্বাচনের এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ডেপুটি রেজিস্ট্রার এ এফ এম সালাউদ্দিন।

নির্বাচনে সহ-সভাপতি পদে সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) মো. হেলাল হোসেন দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক পদে হিসাবরক্ষক কর্মকর্তা  অশোক বর্মন অসীম, কোষাধ্যক্ষ পদে প্রশাসনিক কর্মকর্তা রবিউল ইসলাম নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে কার্যনির্বাহী সদস্য পদে পরীক্ষা নিয়ন্ত্রক মো. মুজিবুর রহমান, আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আক্তার চৌধুরী, সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) মো. ফখর উদ্দিন, উপ রেজিস্ট্রার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসী, উপ রেজিস্ট্রার মো. ইউনুস আলী, সহকারী পরিচালক( অর্থ ও হিসাব) আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ এবং বিএনপি-জামায়াত পন্থী প্যানেল এই দুই প্যানেল থেকে ১১টি পদের বিপরীতে মোট ২২ জন  প্রার্থী প্রতিদ্বন্দিতা করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.