Sylhet Today 24 PRINT

শাবিতে ‘নেসলেতে ক্যারিয়ার গড়ার সুযোগ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

শাবি সংবাদদাতা  |  ০৫ নভেম্বর, ২০১৫

সাস্ট ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে ও নেসলে বাংলাদেশের সহযোগিতায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে বুধবার (৪ নভেম্বর) বিকেলে নেসলেতে ক্যারিয়ার গড়ার সুযোগ শীর্ষক ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান “ক্যারিয়ার অপরচুনিটি অ্যাট নেসলে” অনুষ্ঠিত হয়েছে।

ক্লাব সভাপতি উত্তম দাশের সভাপতিত্বে ও ডিপার্টমেন্টাল এক্সিকিউটিভ সাগর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রোক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক রাশেদ তালুকদার, সাস্ট ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা ও ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগীয় প্রধান অধ্যাপক মোজাম্মেল হক।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন নেসলে বাংলাদেশে’র এইচআরবিপি ও এক্সিকিউটিভ-ট্যালেন্ট একুইজিশন জনাব সাকীফ এম. আনাম । প্রধান অতিথির বক্তৃতায় উপাচার্য অধ্যাপক আমিনুল হক ভুঁইয়া বলেন, সাস্টের শিক্ষার্থীরা অত্যন্ত মেধাবী। তারা যেকোনো জায়গায়ই নিজেদেরকে মানিয়ে নিয়ে সর্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে নিজেদের অবস্থান তৈরি করে নেয়। তিনি নেসলে বাংলাদেশের মানবসম্পদ বিভাগের কর্মকর্তাদের সাস্ট থেকে প্রকৌশলী, বিজনেস গ্রাজুয়েটসহ দক্ষ জনবল নিয়োগ দেওয়ার পরামর্শ দেন।

এছাড়া সাস্ট ক্যারিয়ার ক্লাবকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, সাস্টের শিক্ষার্থীদের জন্য এরকম একটি সংগঠন সময়োপযোগী। সংগঠনের প্রেসিডেন্ট উত্তম দাশ বলেন আমরা প্রত্যেকেই একটি সুন্দর ক্যারিয়ারের স্বপ্ন দেখি। আর জীবনকে উপভোগের জন্য ক্যারিয়ারে ভালো কিছু যোগ হওয়া প্রয়োজন। সাস্ট ক্যারিয়ার ক্লাব সর্বদাই শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন দিক নির্দেশনামূলক এবং ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন সেমিনার আয়োজন করে থাকে। এরই ধারাবাহিকতায় নেসলের সাথে যৌথ উদ্যোগে আজকের এই অনুষ্ঠান আয়োজন করা হয়। এসময় তিনি উপস্থিত অতিথি ও দর্শকদের অনুষ্ঠান সফল করার জন্য ধন্যবাদ জানান। অনুষ্ঠানের মূল পর্বে নেসলে বাংলাদেশে’র এইচআরবিপি ও এক্সিকিউটিভ-ট্যালেন্ট একুইজিশন জনাব সাকীফ এম. আনাম নেসলেতে ইন্টার্নশিপ ও ক্যারিয়ার গড়ার বিভিন্ন সুযোগ ও সম্ভাবনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বক্তৃতা শেষে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.