Sylhet Today 24 PRINT

শাবি দিক থিয়েটারের সভাপতি সাদাফ, সম্পাদক সাইদুর

শাবি প্রতিনিধি |  ৩০ মার্চ, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম নাট্য বিষয়ক সংগঠন দিক থিয়েটারের ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আব্দুল বাছিত সাদাফকে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সাইদুল হাসানকে সাধারণ সম্পাদক পদে মনোনিত করা হয়।

সোমবার (২৯ই মার্চ) রাতে সংগঠনের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন সহ-সভাপতি ব্যাবসায় প্রশাসন বিভাগের বিকু রঞ্জন দাস ও গনিত বিভাগের সিরাতুল মুস্তাকিম, সহ-সাধারণ সম্পাদক লোকপ্রশাসন বিভাগের আব্দুর রহমান আল ফারুক, সাংগঠনিক সম্পাদক গণিত বিভাগের মো. শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক লোকপ্রশাসন বিভাগের মনিরা বেগম।

এছাড়া কোষাধ্যক্ষ হিসেবে লোকপ্রশাসন বিভাগের আর্নিকা দে, সহ-কোষাধ্যক্ষ লোকপ্রশাসন বিভাগের অনামিকা দেবনাথ, প্রচার সম্পাদক লোকপ্রশাসন বিভাগের হাবিবুর রহমান, সহ-প্রচার সম্পাদক এফইএস বিভাগের আবিদা সুলতানা বর্ষা, দপ্তর সম্পাদক লোকপ্রশাসন বিভাগের রাকিব আল হাসান, অনুষ্ঠান সম্পাদক পরিসংখ্যান বিভাগের তামিম ইসলাম, সমাজকল্যান সম্পাদক লোকপ্রশাসন বিভাগের মো. আবু বকর ও লিয়াজো সম্পাদক পদার্থ বিজ্ঞান বিভাগের অনন্যা ঘটক মনোনীত হয়েছেন।

তাছাড়া ছয়টি নির্বাহী সদস্য পদে পলিটিক্যাল স্টাডিস বিভাগের রিয়াদ হাসান, সিএসই বিভাগের আব্দুল্লাহ আল ফেরদৌস, গণিত বিভাগের নূর মোঃ বায়েজিদ, পিএমই বিভাগের সৈকত রায়, লোকপ্রশাসন বিভাগের প্রিতম রায় ও সমুদ্রবিজ্ঞান বিভাগের হামিম চৌধুরী মনোনীত হয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.