Sylhet Today 24 PRINT

এমইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের নতুন কমিটি গঠন

সিলেটটুডে ডেস্ক |  ২১ এপ্রিল, ২০২১

মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের (এমইউ এসএসসি) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ৩৫ সদস্যবিশিষ্ট এই কমিটি চলতি বছর দায়িত্ব পালন করবে।

বুধবার (২১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এ তথ্য জানানো হয়েছে।

জনসংযোগ শাখা জানায়, একটি ভার্চুয়াল সভার মাধ্যমে ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুহাম্মদ এফ আর তানভীর স্বাক্ষরিত এক চিঠিতে কর্তৃপক্ষ কর্তৃক কমিটি অনুমোদনের বিষয়টি সংশ্লিষ্টদের অবগত করা হয়।

এমইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও ভাইস চেয়ারম্যান তানভীর এমও রহমান চৌধুরী। নতুন কমিটির নেতৃত্বে ক্লাবের কার্যক্রম আরও বেগবান হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তারা।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের জ্যেষ্ঠ প্রভাষক আরিফ আহমেদ সভাপতি, একই বিভাগের শিক্ষার্থী আবু বকর সিদ্দিক সহ-সভাপতি ও শাহ আফজাল মাহিন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক স্নিগ্ধা দাস কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করবেন। ক্লাবের উপদেষ্টা হিসেবে আছেন সিএসই বিভাগের প্রধান মো. মাহফুজুল হাসান, আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান ও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আশরাফুজ্জামান ইয়াজদানি।

কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম সম্পাদক সামিরা সিদ্দিকা, সুফিয়ান তালুকদার, সাংগঠনিক সম্পাদক বিপ্লব দেব, সহ-সাংগঠনিক সম্পাদক সুমাইয়া আক্তার, যুগ্ম কোষাধ্যক্ষ তাহেরা জামান, অফিস সম্পাদক ইহসান নাইম, সহ-অফিস সম্পাদক সম্পা বিশ্বাস, পাবলিক রিলেশন্স সম্পাদক রেদোয়ান রাহমান।

বিদায়ী কমিটির সভাপতি নাজিউর রাহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.