Sylhet Today 24 PRINT

শাবির শিক্ষার্থীর মায়ের জীবন বাঁচাতে মানবিক সহযোগিতার আহবান

শাবি প্রতিনিধি |  ২১ এপ্রিল, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পলিটিক্যাল স্টাডিজ বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী মোফাজ্জল হোসেনের মা ক্যান্সার রোগে আক্রান্ত। মাত্র ৫ লক্ষ টাকার সংস্থান হলে ক্যান্সারে আক্রান্ত মোফাজ্জলের মায়ের সুচিকিৎসা হবে।

পলিটিক্যাল স্টাডিজ এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক ড. জহিরুল হক শাকিল জানান, মোফাজ্জলের মা মরণব্যাধি ক্যান্সারে(লিম্ফোবিয়া)আক্রান্ত। তবে তার ক্যান্সার প্রাথমিক পর্যায়ে রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই মুহূর্তে সঠিক চিকিৎসা শুরু করলে তিনি আরোগ্য লভ করবেন বলেও জানানো হয়। চিকিৎসার জন্য ৫ লক্ষ টাকা প্রয়োজন। তবে দেরি হলে ক্যান্সার জটিল পর্যায়ে যেতে পারে যা কয়েকগুণ বেশি টাকা খরচ করেও নিরাময় করা সম্ভবপর নাও হতে পারে।

মোফাজ্জলের বাবা ২০১৯ সালে পরলোকগমন করেন। এরপর পুরো পরিবারের ভরণপোষণের দায়িত্ব আসে মোফাজ্জলের উপর। তার বাবা বসতভিটা ছাড়া কোনো জমিজমা বা নগদ অর্থ রেখে যাননি। পরিবারের পাশে দাড়াতে অনার্স শেষ করে আর মাস্টার্স সম্পন্ন করতে পারেনি মোফাজ্জল। পরিবারের ভরণ-পোষণ আর ক্যান্সার আক্রান্ত মায়ের চিকিৎসার টাকার সংস্থানের তার পাশে দাঁড়াতে আহবান জানান তার সহপাঠী ও শিক্ষকরা।

সহায়তা করতে যোগাযোগ করুন
Bank: Uttara Bank Limited
A/C Name: Mofazzal Hosen
A/C No: 017311100005140
Swift Code: UTBLBDDH
Routing No: 250480883
Rocket: 017191123331 (Mofazzal)
bKash: 01761464645 (Sourab Chakraborty)
Nagad: 01713804532 (Tanvir Al Hasan)

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.