Sylhet Today 24 PRINT

ভর্তি পরীক্ষার দিন শাবিতে মিছিল ও সমাবেশ নিষিদ্ধ

শাবি প্রতিনিধি |  ১২ নভেম্বর, ২০১৫

শাবির স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও পাশ্ববর্তি আবাসিক এলাকায় মিছিল-মিটিং, সমাবেশ ও সবধরনের পোস্টার-ব্যানার টানানোর ব্যপারে নিষেধাজ্ঞা জারি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শাবি প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

এছাড়াও পরীক্ষা দিতে আসা নবীন শিক্ষার্থীকে কোনপ্রকার হয়রানি করা হলে বা করার চেষ্টা করলে এবং কারো বিরুদ্ধে র‌্যাগিংয়ের অভিযোগ পাওয়া গেলে প্রক্টরিয়াল নীতিমালা অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবে বলে জানান শাবি প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী ।

এর পাশাপাশি বিজ্ঞপ্তিতে বলা হয় পরীক্ষার আগের দিন ও পরীক্ষা চলাকালীন সময়ে ক্যাম্পাসে কোন ধরণের রাজনৈতিক কর্মকান্ড, মিছিল-মিটিং, সমাবেশ ও কোন আঞ্চলিক সংগঠন তথ্য সহযোগিতার নামে বুথ বা ব্যানার টানাতে পারবেনা।

এ বিষয়ে শাবি প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী বলেন ‘ক্যাম্পাসে শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন করার জন্য প্রক্টরিয়াল বডি এ সিদ্ধান্ত নিয়েছে। ইতোমধ্যে বিষয়টি নোটিশ আকারে সংশ্লিষ্ট সকলকে জানানো হয়েছে। ’ এছাড়া ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে ক্যাম্পাসে বাড়তি নিরাপত্তা নিশ্চিত করতে শৃংখলা কমিটির পাশাপাশি পুলিশ প্রশাসনও তৎপর থাকবে বলে জানান তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.