Sylhet Today 24 PRINT

অসহায়দের পাশে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব

সিলেটটুডে ডেস্ক |  ০৩ মে, ২০২১

মহামারিকালে নিম্নআয়ের মানুষেরা আছেন বিপাকে। এই বিপাকে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাব (এমইউএসএসসি)। করোনার সংকট, পবিত্র রমজান মাস ও ঈদকে সামনে রেখে ক্লাবের উদ্যোগে দেড় শতাধিক নিম্নআয়ের পরিবারের মধ্যে উপহার হিসেবে চাল, ডাল, তেল, আলুসহ বিভিন্ন ধরনের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ক্লাবের এই কর্মসূচিকে ‘রামাদান উপহার বিতরণ’ হিসেবে নামকরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে গতকাল সোমবার এসব তথ্য জানানো হয়।

জনসংযোগ শাখা জানায়, গত কয়েকদিনে সিলেট নগরীর আম্বরখানা, ইলেকট্রিক সাপ্লাই, জালালাবাদ, শহরতলির বটেশ্বর, মোগলাবাজার থানার সোনাপুর গ্রামসহ জকিগঞ্জ, কসকনকপুর প্রভৃতি এলাকায় দেড় শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী উপহার হিসেবে পৌঁছে দেওয়া হয়।

উপহারসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা, বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল হাসান, ব্যবসা প্রসাশন বিভাগের সহকারী অধ্যাপক ইয়াজদানী রাজু, ক্লাবের সভাপতি ও সিএসই বিভাগের সিনিয়র প্রভাষক আরিফ আহমেদ, সহসভাপতি আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক শাহ আফজাল মাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়ান আহমেদ, সামিরা সিদ্দিকা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব দেব, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুমাইয়া, যুগ্ম কোষাধ্যক্ষ তাহেরা দিবা। অন্যান্যের মধ্যে জাওহের বিনতে সিরাজ, নাকিব উদ্দিন, ফারিহা, আজিজুর রহমান, সম্পা, ইয়াসিন, ইনজামাম, সাদমান, সৌমিক ও মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মসূচি সম্পর্কে ক্লাবের সভাপতি ও সিএসই বিভাগের সিনিয়র প্রভাষক আরিফ আহমেদ বলেন, ‘পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীরা সমাজ সেবায় নিজেদের নিয়োজিত করেছে। তাদের এ কাজের জন্য আমরা অত্যন্ত গর্বিত। আশা করি তাদের এমন ভালো কাজ সবসময় অব্যাহত থাকবে।’

এমইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের এমন কর্মকাণ্ডকে অভিনন্দিত করেছেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী। ভবিষ্যতেও মানবিক কর্মকা-ে এই ক্লাব সামিল হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.