Sylhet Today 24 PRINT

সিলেটে কুলাউড়া স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি

শাবি প্রতিনিধি |  ১১ মে, ২০২১

সিলেটের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে অধ্যয়ন করা কুলাউড়া উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে গঠিত 'কুলাউড়া স্টুডেন্টস্ এসোসিয়েশনের' (কেসাস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (১০ মে) সংগঠনের সদ্য বিদায়ী আহ্বায়ক সাব্বির আহমদ সৌরভ এবং সদস্য সচিব ফজলে রাব্বি দোহ্বার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির কথা জানান। এই কমিটি আগামী ১বছর দায়াত্বি পালন করবে।

এটি কেসাসের ৫ম কার্যনির্বাহী কমিটি।

কমিটিতে এম. সি. কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র ফজলে রাব্বি দোহ্বাকে সভাপতি এবং শাহজালাল ইউনিভার্সিটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের ৩য় বর্ষের ছাত্র মুমতাহিন চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন সহ-সভাপতি অপূর্ব কান্তি বিশ্বাস, নাহিদ খান নয়ন, নিলতপাল দাস নিঝুম ও মাহফুজ রুমেল। সহ-সাধারণ সম্পাদক তৌহিদুল আজম সানি, কোষাধ্যক্ষ অমিত আশরাফ তিহাম, সহ-কোষাধ্যক্ষ প্রীতম পাল, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, অফিস সম্পাদক সায়মা সাহার, প্রকাশনা সম্পাদক শাহনেওয়াজ আনজুম হাশি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসরাত জাহান প্রিমা, প্রযুক্তি সম্পাদক শামিম আহমদ ও নির্বাহী সদস্য অর্ণব পাল।

উল্লেখ্য ২০১৫ সালে সিলেটের বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানে অধ্যয়ন করা কুলাউড়া উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে কুলাউড়া ম্টুডেন্টস্ এসোসিয়েশন (কেসাস) গঠিত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.