Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২৫তম সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ১২ জুন, ২০২১

মেট্রোপলিটন ইউনিভার্সিটির ২৫তম সিন্ডিকেট সভা আজ শুক্রবার (১১ জুন) সকাল পৌনে ১১টায় অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতির কারণে ভার্চুয়াল প্ল্যাটফর্ম জুমের মাধ্যমে এই সভা অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন সভায় সভাপতিত্ব করেন।

অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয় মনোনীত সিন্ডিকেট সদস্য ও অতিরিক্ত সচিব মোমিনুর রশিদ আমিন, কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. সৈয়দ মনজুরুল ইসলাম, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) মনোনীত সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. জহিরুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মাসুদ রানা ও সদস্য সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ এফ আর তানভীর অংশগ্রহণ করেন।

সভায় বিগত ২৪তম সিন্ডিকেট ও ৩৪তম একাডেমিক কাউন্সিলের সভার সিদ্ধান্তসমূহ, শিক্ষকদের শিক্ষা ছুটি এবং বিভিন্ন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনকৃত শিক্ষার্থীদের তালিকা অনুমোদিত হয় এবং নতুন প্রোগ্রাম চালুকরণের বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.