Sylhet Today 24 PRINT

হরতালেও স্বাভাবিক এমসি কলেজের কার্যক্রম

এমসি কলেজ প্রতিনিধি |  ১৯ নভেম্বর, ২০১৫

বৃহস্পতিবার জামায়াত ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালেও স্বাভািবক ছিলো এমসি. কলেজের কার্যক্রম। হরতালে কলেজের শিক্ষা কার্যক্রমে কোনো ব্যাঘাত ঘটেনি। সকালে ক্যাম্পাসে সাধারণ ছাত্রছাত্রীদের উপস্থিতি ছিল লক্ষ্যণীয়।

বুধবার জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের রিভিউ আবেদন খারিজ করে তার মৃত্যুদন্ডের রায় বহাল রাখার প্রতিবাদে এ হরতাল আহ্বান করে জামায়াত।

বৃহস্পতিবার সকাল থেকে এমসি কলেজে যথারীতি ক্লাস হয়। দুপুর ১ টা হতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষের ডিগ্রী ১ম বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এছাড়া মাষ্টার্স শেষবর্ষের মৌখিক পরীক্ষা এবং স্নাতক(সম্মান) ১ম বর্ষের ভর্তি কার্যক্রমও বিভিন্ন ডিপার্টমেন্টে অনুষ্ঠিত হয়।

সাধারণ পাঠদান কর্মসূচী ছাড়াও দুটি পরীক্ষা ও স্নাতক(সম্মান) ১ম বর্ষের ভর্তি কার্যক্রম থাকায় বৃহস্পতিবার ক্যাম্পাসে স্বাভাবিকের চেয়ে বেশি ছাত্রছাত্রীর উপস্থিতি লক্ষ্য করা যায়। একই কারণে পরীক্ষার নিরাপত্তা ও অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে কলেজে পরীক্ষা চলাকালীন সময়ে পুলিশের উপস্থিতিও ছিলো লক্ষ্যনীয়।

কলেজের ছাত্রছাত্রী ও পরীক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, শহরে হরতালের কোনও প্রভাব পরিলক্ষিত না হওয়ায় এবং গাড়ি চলাচল স্বাভাবিক থাকায় তাদের কলেজে উপস্থিত হতে কোনও সমস্যার সন্মুখীন হতে হয় নি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.