Sylhet Today 24 PRINT

শাবি শিক্ষার্থীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৩ জুলাই, ২০২১

শাহজালাল  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগের এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে একই বিভাগের আরেক ছাত্রের বিরুদ্ধে। অভিযুক্ত সুমন দাশ সুবির চতুর্থ বর্ষের (২০১৬-১৭) শিক্ষার্থী।

সোমবার (১২জুলাই) দুপুরে সিলেট নগরীর মদিনা মার্কেট এলাকায় সিএনজিতে এ ঘটনা ঘটে বলে ভুক্তভোগী শিক্ষার্থী নিশ্চিত করেছেন।

লিখিত অভিযোগে ভুক্তভোগী নারী শিক্ষার্থী বলেন, গতকাল দুপুর দুইটার দিকে টিউশনে যাবার পথে বিভাগের সুমন দাশ সুবির নামের এক সিনিয়র আমার পথ আটকিয়ে মোবাইল নাম্বার চায়। তাকে আমি নাম্বার দিতে অস্বীকৃতি জানাই। পরে তিনি আমার কাছে জোর করলে আমার বন্ধ সিমের নাম্বারটি দিই। এরপর টিউশন শেষ করে ফেরার সময় মদিনা মার্কেট পয়েন্টে আবারো দেখা হলে উনি আমাকে কফি খাওয়ার প্রস্তাব দেয়। তার প্রস্তাবে আমি রাজি না হয়ে সিএনজিতে উঠি। তিনিও দিয়ে সিএনজিতে উঠে আমাকে একই প্রস্তাব দেন। পরে আমি রাজি না হলে আমার সাথে শ্লীলতাহানি ঘটায় তিনি। এরপর ঘটনাটি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অভিহিত করলে তারা আমাকে ন্যায় বিচার পাওয়ার আশ্বাস দেন।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল জানান, আমরা অভিযুক্ত শিক্ষার্থীর বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তাকে প্রাথমিক জিজ্ঞাসা করে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এতে সে দোষী সাব্যস্ত হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.