Sylhet Today 24 PRINT

শাবি সিসিকের অন্তর্ভুক্তিতে শিক্ষকবৃন্দের কৃতজ্ঞতা

শাবি প্রতিনিধি |  ২৭ জুলাই, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সিলেট সিটি করপোরেশনের (সিসিক) অন্তর্ভুক্ত হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকেও ধন্যবাদ জ্ঞাপন করেছে প্যানেলটির শিক্ষকবৃন্দ।

মঙ্গলবার (২৭ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ প্যানেলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৬ জুলাই অনলাইনে অনুষ্ঠিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) ১১৭ তম সভার সিদ্ধান্ত মোতাবেক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সিলেট সিটি করপোরেশন এর অন্তর্ভুক্ত হয়েছে। দীর্ঘদিনের বঞ্চনার অবসান ঘটায় আমরা সবাই অত্যন্ত আনন্দিত। মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এই অর্জনে সংশ্লিষ্ট সকলকে বিশেষ করে শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদকে যার ঐকান্তিক প্রচেষ্টা ও যোগ্য নেতৃত্বের ফসল হিসেবে শাবিপ্রবির আজকের এই অন্তর্ভুক্ত হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উপাচার্যের যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চলমান অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষা ও গবেষণা কার্যক্রমসমূহ আরও বেগবান হবে যার মাধ্যমে শাবিপ্রবি আন্তর্জাতিক অঙ্গনে অধিকতর পরিচিতি লাভ ও সুনাম অর্জন করবে। সর্বোপরি, উপাচার্য মহোদয়ের ও শাবিপ্রবি পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনার পাশাপাশি শাবিপ্রবির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করছি ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.