Sylhet Today 24 PRINT

রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে ১ম বর্ষের শিক্ষা কার্যক্রম শুরু

সিলেটটুডে ডেস্ক |  ০২ আগস্ট, ২০২১

সরকারী নির্দেশনার আলোকে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে (২৭তম ব্যাচ) ভর্তিকৃত শিক্ষার্থীদের ১ম বর্ষের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রোববার (১ আগস্ট) অনলাইনে জুম মিটিংয়ের মাধ্যমে শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী। কলেজের কনফারেন্স রুমে আয়োজিত জুম মিটিং অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আবেদ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক এ.কে.এম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক মো. তারেক আজাদ এবং রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ট্রেজারার ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের গভর্নিং বডির অন্যতম সদস্য জনাব সৈয়দ আব্দুল হাই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের এনাটমি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস, ফিজিওলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক রেজিনা মুস্তারিন এবং বায়োক্যামিষ্ট্রি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক গুলশান আরা বেগম। অনুষ্ঠানটি পরিচালনার দায়িত্বে ছিলেন ডার্মাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শামীমা আখতার এবং এ্যাসোসিয়েট একাডেমিক কো-অর্ডিনেটর অধ্যাপক নূরুল কাইয়ূম মোহাম্মাদ মুসাল্লিন। এছাড়া ২০২০-২০২১ শিক্ষাবর্ষে (২৭তম ব্যাচ) ভর্তিকৃত শিক্ষার্থীবৃন্দ তাদের অভিভাবকসহ উক্ত জুম মিটিংয়ে যুক্ত হন।

জুম মিটিংটি দুটি পর্বে অনুষ্ঠিত হয়েছে। প্রথম পর্বে বাংলাদেশী শিক্ষার্থীবৃন্দ দুপুর ১২টায় অংশগ্রহণ করেন এবং দ্বিতীয় পর্বে বিদেশী শিক্ষার্থীবৃন্দ দুপুর ১টা অংশগ্রহণ করেন।

উল্লেখ্য যে, জুন ২০২০ হতে সফলভাবে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের শিক্ষার্থীদের অন-লাইনে ক্লাস নেয়া হচ্ছে এবং এরই ধারাবাহিকতায় ২রা আগস্ট ২০২১ইং তারিখ থেকে ১ম বর্ষের (২৭তম ব্যাচ) শিক্ষার্থীদের শিক্ষাকার্যক্রম অনলাইনের মাধ্যমে শুরু হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.