Sylhet Today 24 PRINT

সিকৃবিতে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ভিত্তিপ্রস্থর স্থাপন

সিকৃবি প্রতিনিধি |  ২২ নভেম্বর, ২০১৫

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়ক সংলগ্ন সমাবর্তন মাঠের পাশে এ নির্মান কার্যক্রম উদ্বোধন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গোলাম শাহি আলম।

ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে এক বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর ড. আলম বলেন- “সিকৃবি ইতিহাসে আজকের দিনটি একটি মাইলফলক। নানান ঝামেলা এড়িয়ে এ ক্যাম্পাসের সাফল্যের অগ্রযাত্রায় নতুন ভূমিকা রাখলো এই ভিত্তিপ্রস্থর।” নির্মান কাজ সম্পন্ন হলে কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের শ্রেণী সংকট দূর হবে এবং একাডেমিক কার্যক্রম দূরন্ত গতিতে সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন ভাইস-চ্যান্সেলর।

কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মিটু চৌধুরীর পরিচালনায় ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ বদরল ইসলাম, ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোহন মিয়া, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ এ.এফ.এম সাইফুল ইসলাম, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহাব উদ্দিন, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার, প্রক্টর প্রফেসর ড. মোঃ আবদুল বাসেত, পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস শাখার পরিচালক প্রকৌশলী মোঃ সারফুদ্দিন, প্রকৌশল শাখার প্রধান প্রকৌশলী মোঃ ফয়জুর রহমান, জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক মোঃ আনিসুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ সাজিদুল ইসলামসহ কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.