Sylhet Today 24 PRINT

শাবিতে অনার্সের ভর্তি কার্যক্রম ১২ ডিসেম্বর থেকে শুরু

শাবি প্রতিনিধি |  ২৫ নভেম্বর, ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষ ভর্তি পরীক্ষার মেধাতালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম আগামী ১২ ডিসেম্বর থেকে শুরু হবে।

ভর্তি কমিটি সূত্রে জানা যায়, আগামী ১২ ও ১৩ ডিসেম্বর ‘বি’ ইউনিট এবং ১৫ ও ১৭ ডিসেম্বর ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। একাডেমিক ‘এ’ ভবনে হবে সাক্ষাৎকার।

এছাড়া মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার শেষে অপেক্ষমান (ওয়েটিং) তালিকায় থাকা ছাত্রদের সাক্ষাৎকারের তারিখ জানানো হবে।

ভর্তি কমিটি সূত্রে আরও জানা যায়, আগামী ১২ ডিসেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর মেধাতালিকার ১ থেকে ৬০০ পর্যন্ত ও ১৩ ডিসেম্বর সকাল ৯টায় ‘বি’ ইউনিটের মেধাতালিকায় স্থানপ্রাপ্ত অপর শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

১৫ ডিসেম্বর ‘এ’ ইউনিটের বিজ্ঞান ও মানবিক বিভাগের এবং ১৭ ডিসেম্বর বাণিজ্য বিভাগের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৬ হাজার ৮শ ৫০ টাকা সঙ্গে নিয়ে আসতে হবে।

প্রার্থীদের প্রতিটি সনদ ও নম্বরপত্রের দু’টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলেও জানান তিনি।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.