Sylhet Today 24 PRINT

শাবিতে ‘পেশাজীবী দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার শুক্রবার

শাবি প্রতিনিধি |  ২৬ নভেম্বর, ২০১৫

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ‘পেশাজীবী দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনারের আয়োজন করেছে গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক, সাস্ট। আগামী শুক্রবার (২৭ নভেম্বর)  বিকেল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে সেমিনারটি অনুষ্ঠিত হবে। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ড. মো: আমিনুল হক ভূইয়া।

মূলত ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষাথীদের নিয়ে সেমিনারটি আয়োজন করা হলেও বিশ্ববিদ্যালয়ের অন্য সব বিভাগের শিক্ষার্থীদের জন্য উন্মোক্ত থাকবে বলে জানিয়েছেন আয়োজকরা।

ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগ থেকে পাশ করা সফল চারজন গ্রেজুয়েট তাদের কর্মজগতের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন। আলোচকরা হলেন, জিআইটির ট্যাকনিকেল অ্যাডভাইজার ফারুক আহমেদ টিটু, বাংলাদেশ নিটেড অ্যাপারেল অ্যান্ড ফ্যাশন (বিকেএমইএ)’র এসইআইপি প্রোজেক্টের চীফ কো অরডিনেটর রূপালী বিশ্বাস, সিমেন্ট নির্মাণকারী প্রতিষ্ঠান লাফার্জ সুরমা সিমেন্ট লিমিটেডের পারচেজ অ্যান্ড ওয়্যারহাউস ম্যানেজার মির্জা তারেক আহমেদ বেগ এবং ফার্নিচার নির্মাণকারী প্রতিষ্ঠান হাতিল’র ইন্টেরিয়র অ্যান্ড প্রজেক্ট বিভাগের প্রধান খালিদ বিন ওয়ালিদ।

গ্র্যাজুয়েট ডেভেলপমেন্ট নেটওয়ার্ক, সাস্ট’র আহ্বায়ক মাইনুল সুমন বলেন, ‘যদিও এটা আইপিই বিভাগের সিনিয়র ভাইদের নিয়ে আয়োজিত হতে যাচ্ছে, কিন্তু এতে অন্য সকল বিভাগের শিক্ষার্থীরা অংশ নিতে পারবেন। যারা নেসলে, ইউনিলিভার, হাতিল, বিকেএমইএ, জিআইটি, লাফার্জসহ বিভিন্ন মাল্টিন্যাশনাল প্রতিষ্ঠানে ভবিষ্যৎ গড়তে চান তাঁদের জন্য বিশেষ প্রয়োজন এ সেমিনার।’

কোন ধরনের রেজিস্ট্রেশন ছাড়াই এ সেমিনারে অংশ নিতে পারবেন শাবিপ্রবি শিক্ষার্থীরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.