Sylhet Today 24 PRINT

মঙ্গলবার থেকে টিকা পাচ্ছেন শাবির শিক্ষার্থীরা

শাবিপ্রবি প্রতিনিধি |  ১০ অক্টোবর, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে এখনো টিকা পাননি তাদেরকে মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে বিশ্ববিদ্যালয়ের বুথে টিকা দেওয়া হবে। রোববার (১০ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শাবিপ্রবির যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে এখনো টিকা পাননি তাদেরকে মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মেডিকেল সেন্টারে টিকা দেওয়া শুরু হবে। এদিন সকাল ১০ টা থেকে আগে আসলে আগে পাবেন ভিত্তিতে মাস্টার্স ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে হতে ২০০ জন শিক্ষার্থীকে টিকা দেওয়া হবে।  এরপর অন্যান্য বর্ষের শিক্ষার্থীরা টিকা পাবেন।  এতে শিক্ষার্থীদের টিকার রেজিস্ট্রেশনের মূলকপি ও ফটোকপি এবং  বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সাথে আনতে বলা হয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা শতভাগ নিশ্চিত করতে আমরা মঙ্গলবার (১২ অক্টোবর) থেকে টিকা কার্যক্রম শুরু করছি। যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন তারা সবাই টিকা পাবেন। হলে উঠতে হলে প্রত্যেক শিক্ষার্থীকে অন্তত এক ডোজ টিকা দিতে হবে। টিকা ছাড়া কোন শিক্ষার্থী হলে উঠতে পারবেন না। তাই সকলকে টিকা নেওয়ার আহ্বান জানাচ্ছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.