Sylhet Today 24 PRINT

শাবির শিক্ষার্থীরা টিকা পাচ্ছেন রোববার

শাবি প্রতিনিধি |  ১৩ নভেম্বর, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বাদপড়া সকল শিক্ষার্থীকে টিকা পাচ্ছেন রোববার (১৪ নভেম্বর)। যেসব শিক্ষার্থী প্রথমবার টিকা নিতে পারেনি তারা এ টিকা গ্রহণের সুযোগ পাবেন।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উপাচার্য বলেন, আমরা শিক্ষার্থীদের শতভাগ টিকার আওতায় নিয়ে আসতে চাই। তাই যেসব শিক্ষার্থী এখনো টিকা নিতে পারেননি তারা আগামীকাল রোববার (১৪ নভেম্বর)সর্বশেষ টিকা নেওয়ার সুযোগ পাবেন। এরপরে টিকা কার্যক্রম বন্ধ করে দেওয়া হবে। পরে চাইলেও ক্যাম্পাসে টিকা নিতে পারবেন না শিক্ষার্থীরা।

জন্মসনদ দিয়ে টিকা নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা জন্মনিবন্ধন দিয়ে টিকা নিয়েছেন তাদের দ্বিতীয় ডোজ গ্রহণের পূর্বে জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিশ্চিত করতে হবে। পরিচয়পত্র ছাড়া দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ এবং টিকার সনদ পাবেন না। পরিচয়পত্র নিবন্ধনের জন্য আমরা ক্যাম্পাসে এনআইডি বুথ তৈরি করছি। তাই সকল শিক্ষার্থীকে অনলাইনে আবেদন করে এনআইডি কার্ড সংগ্রহের আহবান জানান তিনি।

এ বিষয়ে মেডিকেল প্রশাসক অধ্যাপক ড মো. কবির হোসেন বলেন, আমরা গত ১৬ অক্টোবর থেকে টিকা কার্যক্রম শুরু করেছি, এটি ২৭ অক্টোবর এসে শেষ হয়। এতে ১ হাজার ৭১৭ জন শিক্ষার্থীকে এক ডোজ ফাইজারের টিকা দেওয়া হয়েছে। আগামীকাল রোববার আরো ৩'শ শিক্ষার্থীকে আমরা ফাইজারের টিকা দিব।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.