Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটির ক্লাব প্রতিনিধিদের সাথে উপাচার্যের সভা

সিলেটটুডে ডেস্ক |  ৩০ নভেম্বর, ২০২১

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর উপাচার্য প্রফেসর ড. মোঃ ইলিয়াস উদ্দিন বিশ্বাসের সাথে বিশ্ববিদ্যালয়ের  বিভিন্ন ক্লাব, ব্যান্ড এবং থিয়েটার এর উপদেষ্টা, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দের এক সভা মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

সভায় নর্থ ইস্ট ইউনিভার্সিট বাংলাদেশ-এর কালচারাল ক্লাব, রোটারেক্ট ক্লাব, ‘ল’ স্টুডেন্ট ফোরাম, সিএসই সোসাইটি, ইংলিশ কাউন্সিল, বিজনেস ক্লাব, সোস্যাল সার্ভিস ক্লাব, ফটোগ্রাফী ক্লাব, ট্যুারিস্ট ক্লাব, ব্যান্ড কসমিক-রে এর উপদেষ্ঠা, সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ক্লাব সমূহের উপদেষ্ঠা, সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবের কার্যক্রম সম্পর্কে তাদের  মতামত প্রকাশ করেন এবং আমন্ত্রনের জন্য উপাচর্যকে আন্তরিক ধন্যবাদ জানান।

উপাচার্য বর্তমান করোনা মহামারী পরবর্তিতে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক কার্যক্রম শুরু করা এবং ক্লাবসমূহের কার্যক্রম চালু করার বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সবাইকে মূল লক্ষ্য পড়াশুনা প্রতি আন্তরিক থেকে পাশাপাশি বিভিন্ন ক্লাবের কার্যক্রমের সাথে সংশ্লিষ্ঠ হওয়ার আহবান জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.