Sylhet Today 24 PRINT

ঢাকাস্থ শাবিপ্রবির নান্দনিক অতিথি ভবন হস্তান্তর

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৮ ডিসেম্বর, ২০২১

আবাসন প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের তত্ত্বাবধানে ঢাকাস্থ নির্মিত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গেস্ট হাউস হস্তান্তর করা হয়েছে। পাঁচ তারকা মানের এ নান্দনিক গেস্ট হাউসে অত্যাধুনিক সকল সুবিধাসমূহ নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের কাছে এ গেস্ট হাউস হস্তান্তর করেন আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মোহাম্মদ তানভীরুল ইসলাম ও পরিচালক (কনস্ট্রাকশন) আসাদ আর খান।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য ঢাকায় অত্যাধুনিক পাঁচ তারকা মানের একটি গেস্ট হাউস ক্রয় করে করা হয়েছে। আজ এটি আমাদের কাছে হস্তান্তর করেছে। প্রায় ৬ হাজার বর্গফুটের ১২ কক্ষ বিশিষ্ট এ গেস্ট হাউস সপ্তাহ দুই-এক মধ্যে চালু হবে। আমরা একটি গাইডলাইন তৈরি করে দিব, সে অনুযায়ী এটি পরিচালিত হবে। অতিথি ভবনটি আন্তরিকতার সহিত নির্মাণশৈলির কাজ করায় এবং যথাসময়ে হস্তান্তর করায় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান উপাচার্য।

গেস্ট হাউস হস্তান্তর অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমিন মোহাম্মদ ফাউন্ডেশনের পক্ষে হেড অব সিআর ইসরাত জাহান, মহাব্যবস্থাপক এসএমডি জসিম উদ্দিন, হেড অব কাস্টমার সার্ভিস আহসানুল হাবীব সাদীসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.