Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের নতুন কমিটি

সিলেটটুডে ডেস্ক |  ২৮ ডিসেম্বর, ২০২১

মহিউদ্দিনকে সভাপতি এবং অর্ণক দাস গুপ্তকে সাধারণ সম্পাদক করে মেট্রোপলিটন ইউনিভার্সিটির স্পোর্টস ক্লাবের ২০২১-২০২২ মেয়াদের কমিটি গঠন করা হয়েছে।

সদ্যবিদায়ী সভাপতি জুনেল আহমদ এবং সাধারণ সম্পাদক মীর আজিম ফেরদৌস জয় তাদের হাতে কমিটি হস্তান্তর করেন।

রোববার (২৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

করোনা পরবর্তী সময়ে শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি শারীরিক সুস্থতার জন্য খেলাধুলায় ফেরাতে নতুন চ্যালেঞ্জ নিয়ে কাজ করবে নতুন কমিটি -এমন প্রত্যাশা ব্যক্ত করেন কমিটির দায়িত্বপ্রাপ্তরা।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফাইজা চৌধুরী, যুগ্ম সম্পাদক সাদমান সাকিব তাজওয়ার সামী, সাংগঠনিক সম্পাদক ফাহিম চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইসলাম ও এনায়েত আলি হাবিব, অর্থ সম্পাদক মারুফ আহমেদ নাহিদ,সহ অর্থ সম্পাদক আবিদ চৌধুরী ও মোস্তাফিজুর রহমান শুভ, দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম প্লাবন, সহ দপ্তর সম্পাদক তাসনিম শাহরিয়ার, জনসংযোগ সম্পাদক ইফফাদুর রোহান, বার্তা সম্পাদক মো. মনসুরুজ্জামান শেখ ইমন, সহ বার্তা সম্পাদক রাজন তালুকদার, সদস্য সচিব জুবায়ের আহমেদ, আব্দুল্লাহ আল হাদি মাহদি, কিশোওর নওশিন, নির্বাহি সদস্য সানজানা তালুকদার, ওয়াহিদা খানম, সানজিদুল করিম অথৈ, নিয়াজুর নাকিব, মিলন তালুকদার।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.