Sylhet Today 24 PRINT

অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা দিবে শাবি

শাবি প্রতিনিধি |  ১০ জানুয়ারী, ২০২২

প্রথমবারের মতো শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি)অবসরপ্রাপ্ত শিক্ষকদের সম্মাননা এবং সংবর্ধনা দিবে 'শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি'। মঙ্গলবার (১১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ সম্মাননা দেওয়া হবে।

সোমবার (১০ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক মহিবুল আলম।

তিনি বলেন, প্রথমবারের মতো 'শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি' এই অনুষ্ঠানের আয়োজন করছে। এই অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের মোট ২৩জন শিক্ষককে সম্মাননা এবং সংবর্ধনা দেওয়া হবে।

তাদের মধ্যে ১৪জন অবসরপ্রাপ্ত শিক্ষক। এদের মধ্যে রয়েছেন অধ্যাপক ড. মিরাজ উদ্দিন মন্ডল, অধ্যাপক ড. খলিলুর রহমান, অধ্যাপক ড. এমাদ উদ্দিন চৌধুরী, অধ্যাপক ড. মো. জয়নাল আবেদীন, অধ্যাপক নাজমুল আসহাব, অধ্যাপক ড. মো. আব্দুল হাই চৌধুরী, অধ্যাপক ড. রেজাই করিম খন্দকার, অধ্যাপক ড. ইয়াসমীন হক, অধ্যাপক ড. সুশান্ত কুমার দাস, অধ্যাপক ড. এম হাবিবুল আহসান, অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, অধ্যাপক ড. কামাল আহমদ চৌধুরী, অধ্যাপক ড. আতী উল্লাহ, অধ্যাপক ড. আবদুল আউয়াল বিশ্বাস।

এছাড়া ৯ জন শিক্ষককে বিশেষ সম্মাননা দেওয়া হবে। যারা বিভিন্ন সময়ে শাবিপ্রবিতে উপাচার্য এবং শিক্ষকতার দায়িত্বে ছিলেন। তাদের মধ্যে রয়েছেন, শাবিপ্রবির প্রথম উপাচার্য অধ্যাপক ড. সদরুউদ্দীন আহমেদ চৌধুরী, ইমেরিটাস অধ্যাপক ড. অরুণ কুমার বসাক, অধ্যাপক ড. মো. ইসমাইল হোসেন, অধ্যাপক ড. বজলুল মুবিন চৌধুরী, অধ্যাপক ড. গৌরাঙ্গ দেব রায়, সাবেক উপাচার্য অধ্যাপক মো. হাবিবুর রহমান, অধ্যাপক ড. এম এ রকীব, অধ্যাপক ড. সিরাজুল ইসলাম মিয়া এবং অধ্যাপক ড. মাকসুদুল বারী।

সম্মাননা এবং সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে থাকবেন শাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসী কুমার দাস।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.