Sylhet Today 24 PRINT

সাস্ট স্কুল অফ ডিবেটের নেতৃত্বে মেহজাবিন-রায়ান

শাবিপ্রবি প্রতিনিধি |  ০৭ এপ্রিল, ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিতর্ক বিষয়ক সংগঠন সাস্ট-স্কুল অফ ডিবেটের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহজাবীন খান পর্ণা ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রায়ান সামিন নির্বাচিত হয়েছেন।

বুধবার (৬ এপ্রিল) রাতে স্কুল অফ ডিবেটের নব-নির্বাচিত সভাপতি মেহজাবিন খান পর্ণা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৫শে মার্চ সন্ধ্যায় ভার্চুয়াল মিটিংয়ে ৭ম কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মাহির  চৌধুরী ৮ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন চতুর্থ কার্যনির্বাহী পরিষদের সাবেক সভাপতি কাজী খায়রুননাহার মিতু ও সাবেক সাধারণ সম্পাদক মকবুল চৌধুরী অমিত, সদ্য বিদায়ী ৭ম কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ প্রমুখ।

নতুন কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রায়হানা ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হিসেবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারহান চৌধুরী, অর্থ-সম্পাদক গণিত বিভাগের শিক্ষার্থী খন্দকার সানজিদা জান্নাত, সহ-অর্থ-সম্পাদক  পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী আদিবা ইমরোজ প্রিয়তী, বিতর্ক পরিচালক ব্যবসায় প্রশাসন বিভাগের নুসরাত আঞ্জুমান, সহ-বিতর্ক পরিচালক হিসেবে একই বিভাগের শিক্ষার্থী  কাওসার হামিদ ধ্রুব, পাঠচক্র প্রধান ইংরেজি বিভাগের শিক্ষার্থী নাজনীন লিজা, পাঠচক্র সহকারী হিসেবে বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের হালিমা খান মশশী, সাংগঠনিক ও তথ্য-প্রযুক্তি সম্পাদক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. বাহাউদ্দিন রাকিব, সহ-সাংগঠনিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের মো. নাজমুস সাকিব রোহান, প্রকাশনা ও প্রচার সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী শাওন সূত্রধর,  সহ-প্রকাশনা ও প্রচার সম্পাদক একই বিভাগের মো. সোহাগ খান, যোগাযোগ ও দপ্তর সম্পাদক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী  তানজিলা আক্তার, সহ-যোগাযোগ ও দপ্তর সম্পাদক একই বিভাগের মো. রেজাউল করিম ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পপি রাণী সরকার। এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ নাজির নির্বাচিত হয়েছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.