Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদেরকে করোনার টিকা বুস্টার ডোজ প্রদান

সিলেটটুডে ডেস্ক |  ১৩ জুন, ২০২২

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের ক‍্যাম্পাসে করোনার টিকার (ফাইজার) বুস্টার ডোজ দেওয়া হয়েছে।

সোমবার (১৩ জুন) এ টিকা কার্যক্রম পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী এবং উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা শতভাগ নিশ্চিত করতে সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগ এবং সিলেট সিটি কর্পোরেশনে সাথে লিডিং ইউনিভার্সিটির এক সমঝোতার মাধ্যমে ফাইজারের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়।যেসব শিক্ষার্থী রেজিস্ট্রেশনের মাধ‍্যমে টিকার ১ম ডোজ  এবং ২য় ডোজ গ্রহণ করেছেন তারা সবাই টিকার বুস্টার ডোজ পেয়েছেন। উল্লেখ্য শিক্ষার্থীদের অক্টোবর ১৬, ১৭, ১৮  তারিখে ১ম ডোজ এবং নভেম্বর ১৬ ও ২৪ তারিখে ২য় ডোজ দেওেয়া হয়।

লিডিং ইউনিভার্সিটির পাবলিক হেলথ ডিপার্টমেন্টের উদ‍্যোগে টিকা প্রদান কার্যক্রম চলে। লিডিং ইউনিভার্সিটির প্রক্টরিয়াল বডি, বিএনসিসি এবং রোভার স্কাউট এর সহযোগিতায় এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের ব‍্যবস্থাপনায় অত্যন্ত সুষ্ঠুভাবে এ টিকা প্রদান কার্যক্রম সম্পন্ন হয়েছে।

টিকা কার্যক্রম পরিদর্শনের সময় টিকা গ্রহণকারী শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের টিকা প্রদানে সহযোগিতা করার জন‍্য সিলেটের স্বাস্থ্য অধিদপ্তর এবং সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা, ডাক্তার ও নার্সদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন ড. সৈয়দ রাগীব আলী এবং উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা।

এসময় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল‍্যাণ উপদেষ্টা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান, রেজিস্ট্রার ড. মোহাম্মদ মোস্তাক আহমদ, প্রক্টর মো. রাশেদুল ইসলাম, লিডিং ইউনিভার্সিটির পাবলিক হেলথ বিভাগের বিভাগীয় প্রধান ও ডিরেক্টর অব মেডিকেল এন্ড কাউন্সিলিং কেএমএ শফিকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.