Sylhet Today 24 PRINT

বন্যার্তদের পাশে শাবিপ্রবির সাবেক ছাত্রলীগ

শাবিপ্রবি প্রতিনিধি  |  ২৭ জুন, ২০২২

সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)  ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

সোমবার (২৭ জুন) বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম উজ্জ্বল।

জানা যায়, সুনামগঞ্জের জামালগঞ্জ, মধ্যনগর, শাল্লা ও দিরাইয়ে ৫৫০ প্যাকেট ত্রাণ বিতরণ করেন সাবেক এ নেতাকর্মীরা। এছাড়াও বন্যার্তদের মাঝে রান্না করা খাবারও বিতরণ করা হয়। ত্রাণসামগ্রী হিসেবে ৩ কেজি চাল, ১ কেজি চিড়া, আধা কেজি মুড়ি, আধা কেজি ডাল, আধা লিটার তেল, ১ কেজি পিয়াজ, ২ কেজি আলু ও সুপেয় পানি বিতরণ করা হয়।

এ বিষয়ে সিরাজুল ইসলাম উজ্জ্বল বলেন, আমরা 'অনির্বাণ উন্নয়ন সংস্থা' এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। আমাদের ফান্ড কালেকশন এখনো চলছে। বন্যা পরিস্থিতির উন্নতি না হওয়ার আগ পর্যন্ত আমরা আমাদের এ কার্যক্রম চালিয়ে যাবো।

বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন চৌধুরী শিশির বলেন, শাবি ছাত্রলীগের সদস্যরা পূর্বেও যেকোন সংকটময় সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সিলেটে বন্যার্তদের সহযোগিতায়ও তারা সাধ্যমতো তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সাবেক নেতৃবৃন্দ বিগত করোনাকালীন সময়েও যেমনভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিলো সিলেটে বন্যায় এই সংকটকালীন সময়ে তারই ধারাবাহিকতা বজায় রেখেছে এবং এর ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মলয় সরকার বলেন, করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়াতে আমরা ১৬০০ মানুষের হাতে ত্রাণ সহায়তা পৌঁছে দিই। তারই ধারাবাহিকতায় আমরা বন্যাকবলীত সিলেটের প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছি। আমরা তাদের মাঝে রান্না করা খাবারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী পৌঁছে দিই। দেশের বিভিন্ন সংকটকালীন সময়ে আমরা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ যেভাবে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি এর ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। আমরা আহবান জানাবো যুবসমাজের পাশাপাশি বিত্তবানরাও এ সহযোগিতায় এগিয়ে আসবেন।

ত্রাণ বিতরণকালে শাবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দের মধ্যে মলয় সরকার, সুকান্ত সরকার, শাহাদাত হোসেন চৌধুরী শিশির, ফেরদৌস সিফাত ও মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.