Sylhet Today 24 PRINT

গুচ্ছ ভর্তি: শাবিপ্রবি কেন্দ্রে অংশ নিচ্ছেন সাড়ে ৫ হাজার পরীক্ষার্থী

শাবিপ্রবি |  ৩০ জুলাই, ২০২২

শনিবার (৩০ জুলাই) 'এ' ইউনিট দিয়ে শুরু হচ্ছে ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( শাবিপ্রবি) কেন্দ্রে অংশ নিচ্ছেন ৫ হাজার ৫২৯ পরীক্ষার্থী। পরীক্ষা উপলক্ষে সকাল থেকে ক্যাম্পাসে জনসমাগম দেখা যায়।  

পরীক্ষায় ডিজিটাল জালিয়াতি ঠেকাতে সব ধরনের প্রস্তুতি রয়েছে বলে শাবিপ্রবি প্রশাসন থেকে জানানো হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন শাবিপ্রবি কেন্দ্রের সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার।

তিনি বলেন, গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ভর্তি পরীক্ষায় ডিজিটাল জালিয়াতি ঠেকাতে আমরা সর্তক আছি। এতে ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজ করছে। ক্যাম্পাস ও আশেপাশে নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ৭টি ভবন, শাহজালাল ইউনিভার্সিটি স্কুল, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) স্কুলে অনুষ্ঠিত হবে এ পরীক্ষা। পরীক্ষা শুরুর একঘণ্টা আগে শিক্ষার্থীদের কেন্দ্রে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

এছাড়া আগামী ১৩ আগস্ট গুচ্ছ ভর্তি পরীক্ষায় কলা অনুষদ 'বি' ইউনিটে শাবিপ্রবিতে অংশ নেবেন ২ হাজার ২৩১ জন, ২০ আগস্ট বাণিজ্য অনুষদ 'সি' ইউনিটে অংশ নিবেন ৮৩০ জন

শনিবার (৩০ জুলাই) 'এ' ইউনিট দিয়ে শুরু হচ্ছে ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( শাবিপ্রবি) কেন্দ্রে অংশ নিচ্ছেন ৫ হাজার ৫২৯ পরীক্ষার্থী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.