Sylhet Today 24 PRINT

গুচ্ছের \'বি\' ইউনিটে শাবিপ্রবিতে উপস্থিত ৯৫.৭৫ শতাংশ

শাবিপ্রবি প্রতিনিধি  |  ১৩ আগস্ট, ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) আঞ্চলিক কেন্দ্রে সাধারণ, বিজ্ঞান ও প্রযুক্তি (জিএসটি) গুচ্ছভুক্ত কলা অনুষদ 'বি' ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে ২ হাজার ৩৩১জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ২ হাজার ২৩২ জন, অর্থাৎ উপস্থিতির হার ৯৫.৭৫ শতাংশ। অনুপস্থিত ছিল ৯৯ জন, অর্থাৎ ৪.২৫ শতাংশ।

শনিবার (১৩ আগস্ট) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, গুচ্ছের বি ইউনিটের পরীক্ষায় অংশ ২ হাজার ৩৩১জন পরীক্ষার্থীর মধ্যে উপস্থিত ছিল ২ হাজার ২৩২ জন, অর্থাৎ উপস্থিতির হার ৯৫.৭৫ শতাংশ। অনুপস্থিত ছিল ৯৯ জন, অর্থাৎ ৪.২৫ শতাংশ। এর আগে বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ৪টি একাডেমিক ভবনে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। ।

এদিকে পরীক্ষা শুরুর পর একাডেমিক ভবন সি এর কেন্দ্র পরিদর্শন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, সদস্য সচিব সহযোগী অধ্যাপক ইশরাত ইবনে ইসমাইলসহ অন্যান্য সদস্যরা। এছাড়া আগামী ২০ আগস্ট বাণিজ্য অনুষদ 'সি' ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এতে শাবিপ্রবির কেন্দ্রে অংশ নিবেন ৮৩০ জন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.