Sylhet Today 24 PRINT

সিলেটে ইংলিশ অলিম্পিয়াডের সিজন-৩’র কর্মশালা সম্পন্ন

শাবিপ্রবি প্রতিনিধি |  ২০ আগস্ট, ২০২২

সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে ‘ইন্টারন্যাশনাল ওয়ার্কশপ অন কমিউনিকেশন স্কিলস এন্ড থিংক ইন ইংলিশ’ শীর্ষক কর্মশালা সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০ টায় প্রতিষ্ঠানটির অডিটরিয়ামের এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কুদ্দুসুর রহমান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রোকসানা আক্তার রুপি।

এছাড়া এতে আরো উপস্থিত ছিলেন- প্রাক্তন জেলা কো-অর্ডিনেটর নাজমুল নাবিল, প্রাক্তন আঞ্চলিক কো-অর্ডিনেটর তাহিয়া তালবিয়া মিম ও মারজান চৌধুরী এবং স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল আব্দুল আজিজ।

দিনব্যাপী এ কর্মশালায় গ্রামারটিক্যাল এবং ফোনেটিক্যাল গেমস অন্তর্ভুক্ত করা হয় যা অংশগ্রহণকারীদের কমিউনিকেশন স্কিলস এবং ইংরেজিতে আরও বেশি দক্ষতা অর্জনে সহায়তা করবে। পাশাপাশি এতে ইমোশনাল ইন্টেলিজেন্স সম্পর্কে ধারণা দেয়া হয় যা শিক্ষার্থীদের আত্মসচেতনতা বাড়াতে সহায়ক। এছাড়া প্রোগ্রামটিতে দৈনন্দিন জীবনের ব্যবহারিক ইংরেজির উপর সবচেয়ে বেশি জোর দেয়া হয়।

এদিকে বিকাল ৫ টায় অংশগ্রহণকারী তরুণ তরুণীদের সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে কর্মশালাটি শেষ হয়। এসময় অতিথিরা সেরা ক্যাম্পাস অ্যাম্বাসেডর ও সংগঠকদের নির্বাচিত করেন এবং অনুষ্ঠানে অংশগ্রহণকারী এবং স্বেচ্ছাসেবকদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.