Sylhet Today 24 PRINT

সিকৃবিতে কৃষি বিষয়ক গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন

সিলেটটুডে ডেস্ক |  ১০ সেপ্টেম্বর, ২০২২

৮টি কৃষি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষার অন্যতম কেন্দ্র সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায় এবছর ৩১৫৩ জন পরীক্ষায় অংশ নেবার সুযোগ পায়। যার মধ্যে শনিবারের ভর্তি পরীক্ষায় ২৫২৫ জন উপস্থিত ছিলো। উপস্থিতির হার প্রায় ৮১%।

ভর্তি পরীক্ষা আহবায়ক প্রফেসর ড. মুহাম্মদ রাশেদ আল মামুন জানান, ১০ সেপ্টেম্বর দুপুর ১১টা ৩০ থেকে বেলা ১২টা ৩০ পর্যন্ত কোন অনাকাঙ্খিত ঘটনা ছাড়াই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষা সফলভাবে সম্পন্নের জন্য তিনি সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন।

এদিকে ভর্তি পরীক্ষা উপলক্ষে ভোর থেকেই সিকৃবি ক্যাম্পাসে সাজ সাজ রব পড়ে যায়। দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থীরা অভিবাবকসহ সিকৃবি ক্যাম্পাসে উপস্থিত হয়। পরীক্ষা শুরুর পর বিভিন্ন হল পরিদর্শন করেছেন সিকৃবির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মতিয়ার রহমান হাওলাদার।

তার সাথে পরিদর্শনে ছিলেন, সিকৃবির ডিন কাউন্সিলের আহবায়ক এবং কৃষি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মুহাম্মদ রাশেদ আল মামুন, রেজিস্ট্রার মোঃ বদরুল ইসলাম শোয়েব, ভেটেরিনারি এনিম্যাল ও বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ড. এম. রাশেদ হাসনাত, কৃষি অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ আসাদ-উদ-দৌলা, মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহ আলমগীর, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মেহেদী হাসান খান, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. কাজী মেহতাজুল ইসলাম, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান, জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের পরিচালক মোঃ আনিছুর রহমান, প্রক্টর ড. তরিকুল ইসলাম প্রমুখ।

ঢাকা থেকে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোহাম্মদ মিজানুল হক কাজল এবং ডেপুটি রেজিস্ট্রার সুমন কুমার দাস সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রসমূহে পরিদর্শন দলের সাথে যুক্ত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.