Sylhet Today 24 PRINT

শাবিপ্রবির একাডেমিক ভবনে ক্যাপসুল লিফট উদ্বোধন

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৭ সেপ্টেম্বর, ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ‘ফিজিক্যালি চ্যালেঞ্জ’ শিক্ষক-শিক্ষার্থীদের চলাচলের সুবিধার্থে একাডেমিক ভবন ডি'তে ক্যাপসুল লিফট চালু করা হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে  বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি'তে এ লিফট উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এরআগে একাডেমিক ভবন 'বি', ‘সি’ এবং ‘ই’তে ক্যাপসুল লিফট চালু করা হয়।

উদ্বোধনকালে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষক-শিক্ষার্থী স্বাভাবিকভাবে সিঁড়ি বেয়ে চলাচল করতে পারে না। দীর্ঘদিনের চেষ্টার ফলে তাদের চলাচলের সুবিধার্থে আমরা ক্যাপসুল লিপটের ব্যবস্থা করতে পেরেছি। এ উদ্যোগের অংশ হিসেবে ৪টি একাডেমিক ভবনে ক্যাপসুল লিফট স্থাপন করা হয়। এতে বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সহযোগিতা ছিল প্রশংসনীয়৷ পরিশেষে ক্যাপসুল লিফট সংযোজনে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান উপাচার্য।

উদ্বোধনকালে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আখতারুল ইসলাম , বিভিন্ন অনুষদের ডিন, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক, বিভিন্ন  বিভাগের প্রধানগণ, শিক্ষক,  কর্মকর্তা সমতির নেতৃবৃন্দ ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.