Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে শিক্ষক-কর্মকর্তাদের জন্য টেনিস কোর্ট উদ্বোধন

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৫ অক্টোবর, ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষক-কর্মকর্তাদের জন্য ৫০ লক্ষ টাকা ব্যয়ে টেনিসকোর্ট নির্মাণ করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টেবর) দুপুরে বিশ্ববিদ্যালয় ক্লাবের পাশে নির্মিত এ টেনিস কোর্ট উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, খেলাধুলা জীবনের একটি গুরম্নত্বপূর্ণ অংশ। এর মাধ্যমে আমাদের শরীর মন সবসময় প্রফুল্ল থাকে। অনেক দিন ধরেই শিক্ষক-কর্মকর্তাদের স্বপ্ন ছিল একটি টেনিস কোর্টের। অবশেষে তা আমরা সম্পন্ন করতে পেরেছি।

বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তর সূত্রে জানা যায়, করোনার মধ্যেই টেনিস কোর্টের নির্মাণ কাজ সম্পন্ন হয়, তবে নানা কারনে এটি উদ্বোধন করা হয়নি। নির্মিত  এ টেনিস কোর্টের জন্য ৫১ লাখ টাকা বাজেট করা হয়েছিল। তবে এটি নির্মাণ করতে খরচ হয়েছে ৫০ লাখ টাকা।

উদ্বোধনকালে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, বঙ্গবন্ধু গষেণা সেলের পরিচালক অধ্যাপক ড. মো. আব্দুল গণি, রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ শামসুল আলম ও বিভিন্ন বিভাগের শিক্ষক ও দপ্তরের কর্মকতারা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.