Sylhet Today 24 PRINT

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ওরিয়েন্টেশন

সিলেটটুডে ডেস্ক |  ১৪ নভেম্বর, ২০২২

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ফল ২০২২ সেমিস্টারের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ১৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের  ইংরেজি বিভাগ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত সভায় বক্তারা বলেন, ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের মান সম্পন্ন পাঠদান নিশ্চিত করতে বিশ্ববিদ্যালয় বদ্ধ পরিকর। পাশাপাশি শিক্ষার্থীদেরও ইংরেজি ভাষা ও সাহিত্যকে গভীরভাবে আয়ত্ব করতে হবে। তারা বলেন, আধুনিক ও গুণগত শিক্ষা নিশ্চিতে সবাইকে একসাথে কাজ করতে হবে।

ইংরেজি বিভাগের প্রধান, সহকারী অধ্যাপক স্বাতী রানী দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ে বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান রাজীব আহমদ, প্রস্তাবিত কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ এবং মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. আবুল ফতেহ ফাত্তাহ। ইংরেজি বিভাগের প্রভাষক মৌনী ভট্রাচার্য্যের উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহযোগী অধ্যাপক ড. মো. জাকারিয়া হাবিব এবং শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন রাফাত আহমেদ রাফি। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন ইংরেজি বিভাগের প্রভাষক সানজিদা আক্তার এবং টিচিং এসিস্ট্যান্ট তাসনিম সুলতানা।

ওরিয়েন্টেশন অনুষ্ঠানে বিভাগের পরিচিতিসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কার্যক্রম সম্পর্কেও নবীন শিক্ষার্থীদের অবহিত করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.