Sylhet Today 24 PRINT

নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে তিনদিন ব্যাপী ভর্তি মেলা

সিলেটটুডে ডেস্ক |  ০৬ ডিসেম্বর, ২০২২

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ স্প্রিং-২০২৩ সেমিস্টারে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য তিনদিন ব্যাপী ভর্তি মেলা শুরু হয়েছে।

আজ মঙ্গলবার (৬ ডিসেম্বর) থেকে এই ভর্তি মেলা চলবে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) পর্যন্ত।

তিনদিন ব্যাপী এই ভর্তি মেলার প্রথম দিন সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস ফিতা কেটে উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিউমিনিটিজ এন্ড সোশ্যাল সায়েন্সেস অনুষদের ডিন প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, রেজিস্ট্রার মো. শাহজাদা আল সাদিকসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে সবাইকে স্বাগত জানিয়ে বক্তব্য দেন এডমিশন ফেয়ার আয়োজক কমিটির আহবায়ক, সহকারী অধ্যাপক মো. শামসুল কবীর।

উপাচার্য প্রফেসর ড. মো. ইলিয়াস উদ্দীন বিশ্বাস বলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ মধ্যবিত্ত অভিভাবকদের আর্থিক সক্ষমতা বিবেচনা করে এই এডমিশন ফেয়ারে শিক্ষার্থীদের বিভিন্ন আর্থিক সুবিধা দিচ্ছে। তিনি আশা প্রকাশ করেন সকল ভর্তি ইচ্ছুক শিক্ষার্থী এডমিশন ফেয়ারে প্রদত্ত এই সুবিধা গ্রহণ করতে পারবেন।

সকাল ১০টা থেকে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শেখঘাটস্থ ক্যাম্পাস ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের পদচারণায় মুখরিত হয়ে উঠে। ভর্তি মেলায় বিভাগীয় প্রধানগণ ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকবৃন্দকে স্বাগত জানান এবং নিজ নিজ বিভাগ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.