Sylhet Today 24 PRINT

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

সিলেটটুডে ডেস্ক |  ২৮ ডিসেম্বর, ২০১৫

মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিন্ডিকেট (১০তম) ও একাডেমিক কাউন্সিলের (১৮তম) সভা আজ সোমবার (২৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ. সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিগত দুটি সভার সিদ্ধান্তসমূহ অনুমোদন, অত্র বছরে পাশকৃত ছাত্র-ছাত্রীদের ফলাফল, শিক্ষকদের নিয়োগ, পদোন্নতি ও শিক্ষা ছুটি এবং একাডেমিক ক্যালেন্ডার অনুমোদন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনসুরুজ্জামান, শিক্ষা মন্ত্রণালয় মনোনীত সিন্ডিকেট সদস্য ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন মনোনীত সিন্ডিকেট সদস্য ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইয়াসমিন হক, অধ্যাপক ডাঃ এম. এ. আহবাব, উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন, কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, সামাজিক ও মানবিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, আইন বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক নন্দলাল শর্মা, রেজিস্ট্রার রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর এবং বিভিন্ন বিভাগের প্রধানসহ সংশ্লিষ্ট সবাই।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.