Sylhet Today 24 PRINT

শাবিপ্রবি কর্মকর্তা সমিতির নতুন সভাপতি মোর্শেদ, সম্পাদক সায়েম

শাবিপ্রবি প্রতিনিধি |  ০১ ফেব্রুয়ারী, ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) কর্মকর্তা সমিতি নির্বাচন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থী প্যানেল থেকে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন অতিরিক্ত হিসাব পরিচালক মোহাম্মদ মোর্শেদ আহমদ (১৩০ ভোট)। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন একই প্যানেলের উপ-পরিচালক (অর্থ ও হিসাব) আবু সাদাৎ মোহাম্মদ সায়েম তালুকদার ( ১২৯ ভোট)।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আবুল ফজল মোহাম্মদ সালাউদ্দিন।

নির্বাচনে বিএনপি-জামায়াত পন্থী প্যানেল থেকে সহ-সভাপতি পদে উপ-রেজিস্টার (পরিকল্পনা ও উন্নয়ন) আহমদ মাহবুব ফেরদৌসি (১৫০ ভোট), মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ প্যানেল থেকে সহ-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রোগ্রামার শরফ উদ্দিন আহমেদ (১৩৫ ভোট), কোষাধ্যক্ষ পদে একই প্যানেলের একাউন্টস অফিসার অশোক বর্মণ অসীম ( ১১৫ ভোট) নির্বাচিত হয়েছেন।

এছাড়া ৬টি কার্যনির্বাহী সদস্য পদে বিএনপি-জামায়াত পন্থী প্যানেল থেকে উপ-রেজিস্টার মো. ইউনুস আলী (১৩৯ ভোট), উপ-রেজিস্টার মো. আ ফ ম মিফতাউল হক (১৩৮ ভোট), উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মখলিছুর রহমান (পারভেজ) ( ১৩৫ ভোট), সিইপি বিভাগের সহকারী রেজিস্টার (স্টোর) আবুল বাশার মো. এনায়েত হোসেন (১২০ ভোট), মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ প্যানেল থেকে প্রশাসনিক কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল (১৩২ ভোট) আইটি ম্যানেজার এ এস এম খয়রুল আখতার চৌধুরী (১২৬ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

প্রসঙ্গত, এবারের নির্বাচনে ৩টি প্যানেল থেকে ৬টি পদে ১১টি আসনের বিপরীতে মোট ২৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এদিন (মঙ্গলবার) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২৭৩ ভোটারের মধ্যে ২৬৯টি ভোট কাস্ট হয়েছে। এতে ১১টি পদের বিপরীতে বিএনপি-জামায়াত পন্থী প্যানেল থেকে ৭টি এবং মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ কর্মকর্তা পরিষদ প্যানেল থেকে ৪টি পদে প্রার্থীরা জয় পেয়েছে। তবে এবারের নির্বাচনে আওয়ামীপন্থী প্যানেল থেকে গুরুত্বপূর্ণ পদগুলোতে পাশ করতে না পারার অন্যতম কারণ হিসেবে নিজেদের মধ্যে অন্তর্কোন্দলকে দায়ী করেছেন সংশ্লিষ্টরা।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.