Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটি ও রবি\'র মধ‍্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

সিলেটটুডে ডেস্ক |  ০২ ফেব্রুয়ারী, ২০২৩

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি এবং মোবাইল ফোন অপারেটর রবি'এর মধ‍্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির মাধ্যমে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীরা বিভিন্নভাবে রবির সহযোগিতা পাবে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ‍্যোগে আয়োজিত অনুষ্ঠানে এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম এবং রবির জেনারেল ম‍্যানেজার জনাব সালাউদ্দিন এ চুক্তিতে স্বাক্ষর করেন।

বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) ও ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডর সদস্য সৈয়দ আব্দুল হাই।

কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীরের উপস্থাপনায় এসময় লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন অনুষদের ডিন, পরীক্ষা নিয়ন্ত্রক, ট্রাস্টি বোর্ডের সচিব, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পরিচালক (অর্থ ও হিসাব), সিএসই বিভাগের শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ এবং বিডিএ‍্যাপসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.