Sylhet Today 24 PRINT

লিডিং ইউনিভার্সিটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিলেটটুডে ডেস্ক |  ১২ মার্চ, ২০২৩

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। রোববার (১২ মার্চ ২০২৩) তারিখে বিশ্ববিদ্যালয়ের ২২টি বাস, কার এবং মটর সাইকেল নিয়ে সকাল সাড়ে দশটায় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর নেতৃত্বে শোভাযাত্রাটি তালতলা পয়েন্ট থেকে শুরু করে যীতুমিয়ার পয়েন্ট-লামাবাজার-রিকাবিবাজার-চৌহাট্রা- কুমারপারা-নাওরপুল-শিবগঞ্জ-টিলাগড়-এমসি কলেজ-শাহীঈদগাহ-আম্বরখানা-সুবিদবাজার-মদিনা মার্কেট-তেমুখি পয়েন্ট হয়ে লিডিং ইউনিভার্সিটি ক‍্যাম্পাসে গিয়ে শেষ হয়।

লিডিং ইউনিভার্সিটির শোভাযাত্রাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানিয়েছেন সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ, এমসি কলেজ, মদনমোহন কলেজ, সিলেট সরকারি মহিলা কলেজ, সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা, আনন্দনিকেতন, স্কলার্সহোম, উইমেন্স মডেল কলেছ ও রাগীব-রাবেয়া প্রতিবন্ধী স্কুলসহ সিলেট নগরীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রতিনিধি ও অধ‍্যক্ষগণ এবং বিভিন্ন পয়েন্টে উপস্থিত ব‍্যবসায় ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এসময় লিডিং ইউনিভার্সিটির পক্ষথেকে মিষ্টি বিতরণ করা হয় ও ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীর টি-শার্ট প্রদান করা হয়।

শোভাযাত্রা পরবর্তী বিশ্ববিদ্যালয় ক‍্যাম্পাসে ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার বনমালী ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে গান পরিবেশন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ভাইস-প্রিন্সিপাল প্রফেসর ডা. এ.কে.এম. দাউদ।

 বিশ্ববিদ্যালয়ের কালচারাল ক্লাবের আয়োজনে এ অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত নিয়মিত শিল্পী মিসেস রাখী ভৌমিক ও কালচারাল ক্লাবের সদস্যবৃন্দ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.