Sylhet Today 24 PRINT

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৬ মার্চ, ২০২৩

যথাযথ মর্যাদায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর সামনে জাতীয় সংগীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

এরপর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য। পরে উদযাপন কমিটি, ডিন'স ফোরাম, শিক্ষক সমিতি, বিভিন্ন বিভাগ, অফিসার্স অ্যাসোসিয়েশন, আবাসিক হলসমূহ, শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এসময় উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. এস এম সাইফুল ইসলাম, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. কবীর হোসেন, সাধারণ সম্পাদক ড. মাহবুবুল হাকিম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক আমিনা পারভীন, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমান, বিভিন্ন বিভাগের প্রধান, দপ্তর প্রধানরা, কর্মকর্তা-কর্মচারী সমিতির নেতৃবৃন্দসহ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এদিকে এ দিবস উদযাপনে ২৬ ও ২৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের প্রবেশপথ, আবাসিক হল ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আলোকসজ্জা করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.