Sylhet Today 24 PRINT

শাবি ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রাতেও বিভক্তি

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৩ মে, ২০২৩

‘দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ’ নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা জাতিসংঘ কর্তৃক স্বীকৃতি পাওয়ায় দুইভাগে বিভক্ত হয়ে শোভাযাত্রা করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৩ মে) শাহপরান হল থেকে দুই দলে বিভক্ত হয়ে এ কর্মসূচি পালন করেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। নিজেদের মধ্যে অন্তর্কোন্দলের জেরে পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে বলে গুঞ্জন উঠেছে।  

একদিকে দুপুরে ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমান, সাবেক উপদপ্তর সম্পাদক সজীবুর রহমান ও সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুমন মিয়ার নেতৃত্বে একটি আনন্দ শোভাযাত্রা করে।

অন্যদিকে বিকালে ইংরেজি বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলামের নেতৃত্বে তার সমর্থক ও রসায়ন বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান স্বাধীনের সমর্থকেরা পৃথকভাবে এই কর্মসূচি উদযাপন করতে দেখা যায়।

প্রসঙ্গত, গত ১৭ মে বিশ্বব্যাপী জনগণের স্বাস্থ্যসেবার উন্নয়ন ও স্বাস্থ্যসেবায় সাম্য প্রতিষ্ঠার লক্ষ্যে 'দ্য শেখ হাসিনা ইনিশিয়েটিভ' নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবিত কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবায় জাতিসংঘের মাধ্যমে বৈশ্বিক স্বীকৃতি পায়। এ অর্জন উদযাপন করতে ২৩ মে সকল বিশ্ববিদ্যালয়ে আনন্দ শোভাযাত্রার করার ঘোষণা দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এতে ঐক্যবদ্ধভাবে না হলেও বিভক্ত হয়ে এ কর্মসূচি উদযাপন করে শাবি ছাত্রলীগ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.