Sylhet Today 24 PRINT

প্রধানমন্ত্রীকে ‘হুমকির’ প্রতিবাদে শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বিবৃতি

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৪ মে, ২০২৩

প্রতীকী ছবি

বিএনপির এক নেতা কর্তৃক প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় এর প্রতিবাদ বিবৃতি দিয়ে প্রতিবাদ জানিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি’।

বুধবার (২৪ মে) দুপুরে সংগঠনের সভাপতি অধ্যাপক ড. কবির হোসেন ও সাধারণ সম্পাদক ড. মাহবুবুল হাকিম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে রাজশাহীর এক জনসভায় বিএনপির এক নেতা কর্তৃক হত্যার হুমকি দেয়ায় শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। এতে অনতিবিলম্বে হুমকিদাতাসহ জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি জোর দাবি জানাচ্ছে।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকালে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাই স্কুল মাঠে এক জনসমাবেশে জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন বলে আওয়ামী লীগ থেকে অভিযোগ উঠে। এর প্রতিবাদে সোমবার সারাদেশে বিক্ষোভের ডাক দেয় ক্ষমতাসীন দলটি। এ নিয়ে আওয়ামী লীগের নেতারা ও বিভিন্ন সংগঠনের নেতার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ নিয়ে দেশের বিভিন্ন জেলায় মামলাও দায়ের করা হয়েছে বলে জানা যায়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.