Sylhet Today 24 PRINT

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির কমিটি গঠন

সিলেটটুডে ডেস্ক |  ২৫ মে, ২০২৩

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফিক সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ রাজিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ মুস্তাফিজুর রহমান সাগর।

বৃহস্পতিবার (২৫ মে) সংগঠনটির  ৫৩ সদস্যবিশিষ্ট ৫ম কার্যনিবার্হী পরিষদের (২০২২-২০২৩) নতুন কমিটির অনুমোদন প্রদান করা হয়। কৃষি অর্থনীতি ও ব্যবসা শিক্ষা অনুষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক সভায় কমিটি ঘোষনা করা হয়। এতে সভাপতিত্ব করেন গোলাম কিবরিয়া রব্বানি এবং সঞ্চালনা করেন আকাশ রয়।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ রাজিবুল ইসলাম বলেন, "সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি আমাদের বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রধান সংগঠন৷ প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত ৪ টি কার্যকরি কমিটি সংগঠনকে উত্তরোত্তর উন্নতির দিকে নিয়ে গিয়েছে। আমাদের এই কমিটির সর্বোচ্চ চেষ্টা থাকবে এইসব কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখা।"

বিগত কমিটির সভাপতি গোলাম কিবরিয়া, "নতুন কমিটির সকল সদস্যদের জানাই শুভেচ্ছা। সাউপিএস এর অগ্রযাত্রা সবার অংশগ্রহণে সফল হবে এই আশা করি। ফটোগ্রাফি চর্চা এবং সাংগঠনিক অভিজ্ঞতা আরও বিস্তার লাভ করুক সাউপিএস এর হাত ধরে।"

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি আকাশ রয়, প্রশান্ত সিনহা প্রান্ত, জুবায়ের বিন আহমেদ সঞ্চয়,জাকিয়া বিথী,নাজিয়া ফারিন জুমু; যুগ্ম-সাধারণ সম্পাদক এস.এম. সেরতাজ ইসলাম, আশরাফুজ্জামান আরিফ; সাংগঠনিক সম্পাদক হিমেল দাশ তূর্য্য, তাসমিয়া সিদ্দিক, উর্মি সিনহা, তামজিদ আহমেদ মাসুক; কোষাধ্যক্ষ ফাহিম মাহাফুজ রুহাদ, সহকারী কোষাধ্যক্ষ মুমিনুল হক সিফাত, পল্লব সেন; আহবায়ক (প্রতিযোগিতা ও প্রদর্শনী ) মিনহাজুল ইসলাম শুভ, মায়শা তাসফিয়া; মুদ্রণ ও প্রকাশনা সম্পাদক সানোয়ার হোসেইন সুমন; সহকারী মুদ্রণ ও প্রকাশনা সম্পাদক ইশাত সুবহা ঐশী, সাদিয়া আবসার তনয়; দপ্তর সম্পাদক করিমা সুলতানা, টি এম রাফাত;  ডিজাইন এবং আইটি সম্পাদক শাফিন মাহমুদ স্বপ্নিল; সহাকারী ডিজাইন এবং আইটি সম্পাদক রুমানা ইসলাম, নিয়ামুল হাসনাইন সামি, যোগাযোগ সম্পাদক আসিফ জামি রাজিন, রুপম ভৌতিকা,জায়াসির হাবিব অর্ক;  এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন হাসান তারেক নাসিম, মৌরিন হোমায়রা, মাস্তুরা জাকারিয়া, মাহির হোসেন,মুহতাসিন ফুয়াদ জামি, রিফাত জিহান, আনাম সরকার, নাহিদা সুলতানা, জাকিয়া আলম, ফারহানা হক অনু, আবু সাইদ রাফি, অভিষেক সাহা,আকলিমা হক আখি, তানজিনা ইয়াসমিন তাজিন, শিশির ভুইয়া,আশিকুর রহমান ইমন, মো. জাহিদ উল ইসলাম, জয়ানা আজামি, নাফিয়া তাসনিম তৃপ্তি, হামিদুর খান, জেবা ফারিহা, ইরিন সুলতানা, তাসকিন মাহিদ ও মো. সোয়াইব আদনান শুভ্র।

উল্লেখ্য, ২০১৬ সালে বিশ্ববিদ্যালয়ের আলোকচিত্রীপ্রেমী শিক্ষার্থীদের উদ্যোগে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ফটোগ্রাফিক সোসাইটি (সাউপিএস) যাত্রা শুরু করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.