Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে দিনব্যাপী নৌবাহিনীর ক্যাম্পেইন

শাবিপ্রবি প্রতিনিধি |  ২৫ মে, ২০২৩

‘জয়েন বাংলাদেশ ন্যাভি’ শিরোনামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) দিনব্যাপী ক্যাম্পেইন করেছে বাংলাদেশ নৌবাহিনী। কমিশন্ড অফিসার পদে ডিইও ব্যাচে নিয়োগ দিতে ফ্রি ক্যাম্পেইন করে সংস্থাটি।

বৃহস্পতিবার (২৫ মে) বিশ্ববিদ্যালয়ের ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র সহযোগিতায় ক্যাম্পেইন করে নৌবাহিনীর সদস্যরা।

ক্যাম্পেইনিং অনুষ্ঠানে ক্যারিয়ার ক্লাবের পাবলিক রিলেশন সেক্রেটারি আফসানা ইসলাম শিফার সঞ্চালনায় কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মো. ইকবাল, লেফটেন্যান্ট কমান্ডার নাসিম ইকবাল।

এসময় নৌবাহিনী সম্পর্কে ক্যাপ্টেন মো. ইকবাল বলেন, নৌবাহিনীর দেশ-বিদেশে বাংলাদেশের সামরিক এবং অর্থনৈতিক স্বার্থ সংরক্ষণে কাজ করছে৷ এতে দেশের সামুদ্রিক সম্পদও রক্ষা হচ্ছে।

বিশ্ববিদ্যালয়ের গ্রাজুয়েটদের উদ্দেশ্যে তিনি বলেন, নৌবাহিনীতে চাকরি করলে মনে হয় দেশের জন্য কিছু করছি। এখানে সুযোগ-সুবিধা, বাসস্থান, চিকিৎসা, শিক্ষাসহ আরও নানা ধরণের সুযোগ থাকে। পাশাপাশি দেশের বাইরেও কাজ করার সুযোগ রয়েছে।

এসময় অন্যদের মধ্যে ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক, সহযোগী অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিম, সহকারী প্রক্টর মো. মিজানুর রহমান এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.