Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে অফিস সময়সূচী ও ড্রেসকোড না মানলে কাটা হবে বেতন

শাবিপ্রবি প্রতিনিধি  |  ২০ আগস্ট, ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীরা নিয়মিত অফিসে না আসলে এবং নির্ধারিত ড্রেসকোড না মানলে এক দিনের বেতন কেটে নেওয়া হবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

রোববার (২০ আগস্ট) কর্মচারীদের নিয়ে আয়োজিত শুদ্ধাচার সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালায় এ মন্তব্য করেন উপাচার্য। কর্মশালায় ১০৪ জন কর্মচারী অংশগ্রহণ করেন। এদিন বিকালে জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত  এক বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, এই বিশ্ববিদ্যালয়ে কোন অন্যায়, অবিচার সহ্য করা হবে না। তবে কোনো যৌক্তিক দাবি ফেলে দেয়া হবে না। সকলকে প্রতিদিনের কাজ প্রতিদিন শেষ করতে হবে। সময়মত অফিসে আসলে এবং নির্দিষ্ট ড্রেসকোড না মানলে এখন থেকে এক দিনের বেতন কর্তন করা হবে।

অনুষ্ঠানে এপিএ কমিটির ফোকাল পয়েন্ট ডেপুটি রেজিস্ট্রার আ ফ ম মিফতাউল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. ফজলুর রহমান। এতে রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.