Sylhet Today 24 PRINT

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সুধী সমাবেশ

সিলেটটুডে ডেস্ক |  ২৩ আগস্ট, ২০২৩

বুধবার বিকেলে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো: আশরাফুল আলমের সম্মানে সিলেটের শিক্ষাবিদ, সাহিত্য-সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকদের নিয়ে সুধীসমাবেশ অত্র বিশ্ববিদ্যালয়ের আমেরিকান কর্ণারে অনুষ্ঠিত হয়।

সুধীসমাবেশে উপস্থিত ছিলেন অত্র বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান রাজিব আহমেদ, সদস্য সাহিদা ইয়াসমিন চৌধুরী, কোষাধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ, মানবিক অনুষদের ডিন লেখক-গবেষক ড. আবুল ফতেহ, আইন অনুষদের ডিন মো: মাহ্মুদুল হাসান খান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার নূসরাত মাহমুদ চৌধুরী, ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক নসরত আফজা চৌধুরী এবং লাইব্রেরিয়ান ও আমেরিকান কর্ণার এর পরিচালক মোঃ মোস্তফা কামাল।

অত্র বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব এর পরিচালনায় সুধীসমাবেশে উপস্থিত ছিলেন সম্মেলিত সাংস্কৃতিক জোটের সভাপতি রজত কান্তি গুপ্ত, কবি ও সংগঠক এ.কে সেরাম, উইমেন্স মডেল কলেজের প্রিন্সিপাল আবদুল ওদুদ তাপাদার, দিএইডেড হাই স্কুলের প্রধান শিক্ষক মো: শমসের আলী, রসময় মেমোরিয়াল হাইস্কুলের প্রধান শিক্ষক রফিকুল আলম সহ অত্র বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান নাঈমা মাসউদ নীলা ও ইংরেজি বিভাগের প্রধান স্বাতী রানী দেবনাথ সহ বিভিন্ন বিভাগের বিভাগীয় শিক্ষক, কর্মকর্তাবৃন্দ।

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো: আশরাফুল আলম উনার বক্তব্যে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রথম ভাইস-চ্যান্সেলর সদরউদ্দিন আহমেদ চৌধুরী ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ এর কথা স্মরণ করেন এবং বিশ্ববিদ্যালয় নিয়ে স্মৃতি বিচরণ করেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজকে ধন্যবাদ জানান উনাকে এই বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর হিসেবে নিয়ে আসার জন্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.