Sylhet Today 24 PRINT

নবীন শিক্ষার্থীদের বরণ করে নিল শাবিপ্রবির লোকপ্রশাসন বিভাগ

শাবিপ্রবি প্রতিনিধি  |  ৩১ আগস্ট, ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) লোকপ্রশাসন বিভাগে ভর্তিকৃত স্নাতক প্রথম বর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ডি এর ৪০২২ নং রুমে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

নবীনবরণ অনুষ্ঠানে লোকপ্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আশরাফ সিদ্দিকীর সভাপতিত্বে এবং তৃতীয় বর্ষের শিক্ষার্থী নিশাত জাহান হক ও মো. মারুফ আহমেদ এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ড. ইসমত আরা, সহযোগী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, সহকারী অধ্যাপক কানিজ ফাতেমা, সহকারী অধ্যাপক মোস্তফা কামাল এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নবীর শিক্ষার্থীদের উদ্দেশ্যে লোকপ্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. আশরাফ সিদ্দিকী বলেন, শিক্ষা, গবেষণা, সাংস্কৃতিক, খেলাধুলা ও বিভিন্ন  সামাজিক কর্মকাণ্ডে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থীরা অনন্য। এতে আমাদের শিক্ষার্থীদের অনেক অর্জন রয়েছ। আমাদের বিভাগের শিক্ষার্থীরা পড়াশোনার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও নেতৃত্ব দিচ্ছে। এ বিভাগের শিক্ষকরাও অনেক আন্তরিক, বিপদে-আপদে তারা সবসময় তোমাদের পাশে থাকবে।

বিশ্ববিদ্যালয়ে যে স্বপ্ন নিয়ে এখানে এসেছ, এখন থেকে সে লক্ষ্য পূরণ কাজ করতে হবে, বাবা-মা ও সমাজের মুখ উজ্জল করতে হবে। আমাদের বিভাগ নবীন হলেও বর্তমানে এখান থেকে পাস করা শিক্ষার্থীরা বিসিএস থেকে শুরু করে দেশ-বিদেশের ভালো ভালো জায়গায় অবস্থান করছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে তোমরা স্বাধীন, তবে তোমার জন্য, ক্যারিয়ারের জন্য কোনটা ভালো সেটা তোমাকে বেছে নিয়ে এগিয়ে যেতে হবে। সবসময় বিশ্ববিদ্যালয়ের নিয়মনীতি মেনে চলতে হবে, নিয়মিত পড়াশোনা করতে হবে। কোন ধরনের মারামারি, হানাহানি কিংবা বিশৃঙ্খলার মধ্যে নিজেদের জড়ানো যাবে না। তাই এ এখন থেকে নিজেদের লক্ষ্য ঠিক করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.