Sylhet Today 24 PRINT

শাবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৩

নিজস্ব প্রতিবেদক |  ০১ সেপ্টেম্বর, ২০২৩

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ছাত্রলীগের তিন কর্মী আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

সাধারণ শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও ছাত্রলীগের নেতা-কর্মীদের সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের দুজন ছাত্র এক ছাত্রীকে নিয়ে তর্কে জড়ায়। তর্কে জড়ানো দুজন ছাত্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক পরিবেশবিষয়ক সম্পাদক খলিলুর রহমান এবং সাবেক উপদপ্তর সম্পাদক সজীবুর রহমানের অনুসারী হিসেবে পরিচিত।

ছাত্রীকে নিয়ে তর্কের জের ধরে একপর্যায়ে খলিলুর ও সজীবুরের সমর্থকেরা ঘটনাস্থলে এসে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষে জড়ান। এ সময় উপর্যুপরি কিল–ঘুষিতে ছাত্রলীগের তিন কর্মী আহত হন। তাঁরা স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে প্রাথমিকভাবে আহত ব্যক্তিদের নাম-পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরীসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সংশ্লিষ্ট ব্যক্তিরা এবং পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বক্তব্য জানতে খলিলুর ও সজীবুরের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তারা সাড়া দেননি। তাই তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

তবে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, সংঘর্ষের কোনো ঘটনা ঘটেনি। তর্কের কারণে কিছুটা উত্তেজনা ছড়িয়েছিল। এখন পরিস্থিতি শান্ত। তবে পুরো বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন খতিয়ে দেখছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.