Sylhet Today 24 PRINT

শাবিপ্রবিতে আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা শুরু

শাবিপ্রবি প্রতিনিধি |  ১৪ সেপ্টেম্বর, ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আন্তঃবিভাগ ভলিবল প্রতিযোগিতা-২০২৩ শুরু হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ২৮টি বিভাগ থেকে ছেলেদের ২৮টি এবং মেয়েদের ২১টি দল অংশ নিচ্ছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

উদ্বোধনের শুরুতে খেলোয়াড়দের সাথে কুশল বিনিময় করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. কবির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলা পড়াশোনার অপরিহার্য একটি অংশ। খেলাধুলা শরীর ও মনকে সুস্থ রাখতে সহায়তা করে। তবে খেলাধুলায় প্রতিপক্ষ'র সাথে সৌহার্দ্যপূর্ণ আচরণ করা, অন্যজনকে আঘাত করা যাবে না। ফলে নিজেদের মধ্যে ভ্রাতৃত্ববোধ জাগ্রত হবে। খেলাধুলা আমাদের মন মানসিকতাকে প্রফুল্ল রাখে। তাই খেলাধুলাকে ভালোবাসতে হবে, নিজেকে ভালোবাসতে হবে।

এসময় শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক সউদ বিন আম্বিয়া'র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন, স্কুল অব লাইফ সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুল ইসলাম, ছাত্র উপদেশ নির্দেশনা পরিচালক ও খেলাধুলা বিষয়ক উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার, সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম মেডিকেল প্রশাসক অধ্যাপক ড. আসিফ ইকবাল, প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. ফজলুর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, দপ্তর প্রধান, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় ব্যবসায় প্রশাসন বিভাগ এবং সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.