Sylhet Today 24 PRINT

শিক্ষার্থী আরিফের মরদেহ দেখতে হাসপাতালে শাবিপ্রবি উপাচার্য

শাবিপ্রবি প্রতিনিধি |  ০৫ অক্টোবর, ২০২৩

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আরিফ মিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে দেখতে হাসপাতালে গেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকালে আরিফের লাশ দেখতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান উপাচার্য।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, এমন অপ্রত্যাশিত ঘটনা আমাদের জন্য অত্যন্ত কষ্টদায়ক। এ ধরনের ঘটনা আমরা কখনোই প্রত্যাশা করি না। আমরা তার পরিবারের সাথে কথা বলেছি। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

শিক্ষার্থীদেরকে বিপদে-আপদে ধৈর্য ধারণের আহ্বান জানিয়ে এমন আত্মঘাতী সিদ্ধান্ত না নেওয়ার অনুরোধ জানান উপাচার্য।

এর আগে আজ (বৃহস্পতিবার) ভোর ৪টার দিকে (আনুমানিক) এ ঘটনা ঘটছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী।

জানা যায়, আরিফ মিয়া বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে অবস্থিত এল সেইফ নামক বাসায় থাকতেন। সেখান থেকে ভোর ৪টার দিকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। আরিফ কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার বাসিন্দা।

প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী বলেন, সে কী কারণে সে আত্মহত্যা করেছে তার কারণ জানা যায়নি। তবে বিভাগের শিক্ষকদের কাছে শুনেছি তার একটু মানসিক সমস্যা ছিল, সে আগেও একবার এরূপ ঘটনা ঘটাতে চেয়েছিল। আমরা পরিবারের সাথে কথা বলেছি। ময়না তদন্ত শেষ তার মরদেহ হস্তান্তর করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.