Sylhet Today 24 PRINT

শাবি মাতালো ‘এ্যাসেজ’ ও ‘অর্বভাইরাস’ ব্যান্ড

শাবি প্রতিনিধি |  ১৬ জানুয়ারী, ২০১৬

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৪ তম ব্যাচের বর্ষ পূর্তি উপলক্ষে পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ঋদ্ধ ইন্ট্রো’ এর দ্বিতীয় দিনে পুরো শাবিপ্রবিকে মাতিয়ে তুলল দেশের খ্যাতনামা ব্যান্ড ‘এ্যাসেজ’ ও ‘অর্বভাইরাস’।

এলিট পেইন্ট এবং পোলার আইসক্রিম এর সার্বিক সহযোগীতায় তিনদিন ব্যাপী আয়োজনে শুক্রবার সন্ধ্যা থেকে শুরু হওয়া কনসার্টে মুখরিত হয়ে উঠে ক্যাম্পাস।

কনসার্টের উদ্বোধন করেন শাবি ভিসি ড. মো. আমিনুল হক ভুইয়া। এসময় তিনি ১৩/১৪ সেশনের শিক্ষার্থীদের সার্বিক সাফল্য কামনা করেন এবং এ ধরনের কাজে শিক্ষার্থীরা আরো এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশ্ববিদ্যালয়টিতে প্রায়ই কনসার্ট হলেও প্রায় দুইবছর পর ক্যাম্পাসে ‘ওপেন কনসার্ট’ এ বিপুল দর্শনার্থীদের সমাগাম দেখা গেছে।

কনসার্টে দেশের অন্যতম খ্যাতনামা ব্যান্ড ‘এ্যাসেজ’ ও ‘অর্বভাইরাস’ এর পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল রিম নোঙ্গর ও ২৪ তম ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া ব্যান্ড ‘ঋদ্ধ’ পারফর্ম করে।

এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সহকারী প্রক্টর মো. শাকিল ভুইয়া , মো. জাহিদ হোসেনসহ ইন্ট্রো’১৩ এর উপদেষ্টামন্ডলী, জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন, এলিট পেইন্ট ও পোলার আইসক্রিমের পক্ষ থেকে সম্মানিত অতিথিবৃন্দ।

কনসার্টে ২৪ তম ব্যাচের সবকটি বিভাগের শিক্ষার্থীদের নিয়ে একটি প্রামাণ্যচিত্রও দেখানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.