Sylhet Today 24 PRINT

বই মেলার লভ্যাংশ শিশু তাহসিনের চিকিৎসায় দিল শাবিপ্রবির স্বপ্নোত্থান

শাবিপ্রবি প্রতিনিধি |  ৩০ নভেম্বর, ২০২৩

অ্যাট্রিয়াল সেপ্টাল ডিফেক্ট রোগে আক্রান্ত শিশু তাহসিনের চিকিৎসায় ৬০ হাজার টাকা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন 'স্বপ্নোত্থান'।

“জ্ঞানগর্ভে হৃৎস্পন্দন” প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজিত “স্বপ্নোত্থান বইমেলা থেকে প্রাপ্ত এ লভ্যাংশ শিশু তাহসিনের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন স্বপ্নোত্থানের প্রচার সম্পাদক মাহাবুবুর রহমান।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. মো. কবির হোসেন, স্বপ্নোত্থানের প্রধান উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমেনা পারভীন উপস্থিত থেকে তাহসিনের পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

উপ-উপাচার্য ড. মো. কবির হোসেন বলেন, আমারা শুধু লেখাপড়ার মধ্যে সীমাবদ্ধ হবে না। আমাদের মানবিক গুনাবলিও অর্জন করতে হবে। স্বপ্নোত্থান সকলের ধন্যবাদ এমন উদ্যোগ গ্রহণের জন্য। সামনের দিনগুলাতে স্বপ্নোত্থান তার ধারাবাহিকতা বজায় রাখবে।”

শিশু তাহসিনের বাবা বলেন, আপনারা আমার সন্তানের জন্য যা করছেন আমরা তাতেই খুশি। আপনাদের সকলকে ধন্যবাদ। আপনারা সবাই আমার বাচ্চার জন্য দোয়া করবেন।

স্বপ্নোত্থান সভাপতি আব্দুল্লাহ আল সাইফ বলেন, স্বপ্নোত্থান সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে বদ্ধ পরিকর। অর্থের অভাবে যেন একটি প্রাণও অকালে ঝরে না যায়, এটাই আমাদের চাওয়া। শিশু তাহসিনের সুস্থতা লাভের পথ সহজ করতে আমরা বই মেলা আয়োজন করেছি। বই মেলা থেকে অর্জিত লভ্যাংশ আজ তাহসিনের পরিবারের কাছে তুলে দেওয়া হয়েছে। এই সহায়তার দ্বারা তাহসিন চিকিৎসার মাধ্যমে দ্রুত আরোগ্য লাভ করবে, এই কামনা করি।

উল্লেখ, শিশু তাহসিনের চিকিৎসা সহায়তার জন্য আয়োজিত বইমেলা গত ৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর শাবিপ্রবি ক্যাম্পাসের অর্জুনতলায় ১৫ দিনব্যাপী চলে। উক্ত বইমেলায় ১৬ টি টেন্টে ১৯ টি প্রকাশনীর বই বিক্রয় করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.